বিসিএসের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে বেসিসের সংবর্ধনা


বিসিএসের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে বেসিসের সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তি

০৫ মে ২০১৪

দেশের তথ্যপ্রযুক্তি খাতের জাতীয় সংগঠণ বাংলাদেশ কম্পিউটার সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে ফুলেল সংবর্ধনা প্রদান করে বাংলাদেশ এসোসিয়েশন অব সফ্টওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)। গত ৩ মে, শনিবার বেসিস কার্যালয়ে বিসিএসের নবনির্বাচিত কমিটিকে এ সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় বিসিএস ও বেসিসের মধ্যে পারষ্পরিক সম্পর্ক বৃদ্ধি এবং তথ্যপ্রযুক্তি খাতের সার্বিক উন্নয়ন, প্রসারণ ও ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা নিয়ে একটি দ্বিপাক্ষিক সভাও অনুষ্ঠিত হয়।

সভায় বিসিএস সভাপতি এ. এইচ. এম মাহ্ফুজুল আরিফ তথ্যপ্রযুক্তির সামগ্রিক উন্নয়ন, শিল্পের প্রসার, ব্যবসায়িক অস্থিরতা দূরীকরণে করণীয় এবং তথ্যপ্রযুক্তি খাতকে শক্তিশালীকরণের নিমিত্তে দক্ষ মানবসম্পদ গড়ে তোলার ক্ষেত্রে করণীয় নিয়ে মতামত উপস্থাপন করার পাশপাশি এ খাতের কার্যকর উন্নয়নে বিসিএস এবং বেসিস কে একযোগে কাজ করার উপর গুরুত্ব আরোপ করেন।  অপরদিকে বেসিস সভাপতি জনাব শামিম আহসান দেশের তথ্যপ্রযুক্তি শিল্পের স্বার্থে দুই সংগঠনকে একযোগে কাজ করার আহ্বান জানান।

সভায় উপস্থিত ছিলেন বিসিএস এর সহ-সভাপতি জনাব মজিবুর রহমান স্বপন, মহাসচিব জনাব নজরুল ইসলাম মিলন, যুগ্ম-মহাসচিব এস.এম. ওয়াহিদুজ্জামান, কোষাধ্যক্ষ জনাব কাজী শাসুদ্দিন আহমেদ লাভলু, পরিচালক জনাব এ.টি. শফিক উদ্দিন আহমদে, পরিচালক জনাব আলী আশফাক, বেসিস সিনিয়র সহ-সভাপতি সৈয়দ আলমাস কবীর, সহ-সভাপতি জনাব উত্তম কুমার পাল, মহাসচিব রাসেল টি.আহমেদ, যুগ্ম মহাসচিব জনাব রাশিদুল হাসান এবং কোষাধ্যক্ষ জনাব শাহ ইরমাউল কায়ীশসহ সংশ্লিষ্টরা।

সংবর্ধনায় বিসিএস এর নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে বেসিস এর কার্যনির্বাহী কমিটি ফুলেল শুভেচ্ছা জানায় এবং বিসিএস ও বেসিস এর কার্যনিবাহী কমিটি কেক কেটে তথ্যপ্রযুক্তি শিল্পের অগ্রযাত্রায় একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।